Monday , July 13 2020
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / আলাদা হয়ে যাচ্ছেন অপূর্ব-তিশা!

আলাদা হয়ে যাচ্ছেন অপূর্ব-তিশা!

অপূর্ব ও তিশা, ছবি: সংগৃহীত

খােলাবাজার২৪,শনিবার ২৩ মে, ২০২০: ছোট পর্দার জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা। জুটি বেঁধে অভিনয় করছেন অসংখ্য নাটকে। তবে আজকের খবরের শিরোনামটা পড়ে মনে হতে পারে এই জুটি বোধ হয় এবার ভেঙ্গে যেতে চলেছে। যদিও এমনটা মনে হওয়ার কারণও আছে ভক্তদের কাছে।

তবে তেমনটা হচ্ছে না বাস্তবে; এবারের ঈদের ‘মিসিং’ শিরোনামের একটি নাটকে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন তারা। আর সেখানেই আলাদা হয়ে যাচ্ছেন অপূর্ব-তিশা।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। ঈদের দ্বিতীয় দিন বাংলাভিশনের পর্দায় সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে দেখা যাবে ‘মিসিং’।

নাটকটির গল্পে দেখা যাবে, বিয়ের পর দুইটা মানুষের আলাদা হয়ে যাওয়ার গল্প নিয়ে এ নাটকে। স্বামী-স্ত্রী আলাদা হয়ে যাওয়ার মুহূর্তে তাদের একমাত্র মেয়ে হারিয়ে যায়। সেটা নিয়েই এর কাহিনী এগিয়েছে।

নাটকটিতে অপূর্ব ও তিশার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন নাট্য পরিচালক তপু খানের একমাত্র কন্যা ওয়াজিহা ফারজিন খান। এ কাজটির মধ্যে দিয়েই নাটকে অভিষেক ঘটে আড়াই বছর বয়সী ওয়াজিহার। এছাড়াও আরও অভিনয় করেছেন তুর্য,রত্না খান,মুকিত জাকারিয়া প্রমুখ।

এ প্রসঙ্গে আরেফিন অমি বলেন, এখন সারা বিশ্বেই একটা খারাপ সময় যাচ্ছে। আমাদের দেশও এর ব্যতিক্রম নয়। এ মারণ ভাইরাসের কারণে সবকিছু থমকে গেছে। এবারই প্রথম ঈদ যেখানে নতুন কোন কাজ নেই। আর এ কাজটা করা হয়েছিলো গেল বছরের শেষের দিকে। এখন সেটা প্রচার করছে টেলিভিশন। মেয়ের চরিত্রে ওয়াজিহার এটা প্রথম কাজ। খুব সুন্দর কাজ করেছে সে। তার জন্য অনেক শুভকামনা।

নিজের মেয়ের অভিনয় প্রসঙ্গে বাবা নির্মাতা তপু খান বলেন, আমি কখনও ভাবিনি এখনই আমার ছোট্ট মেয়েটা ক্যামেরার সামনে দাঁড়াবে। যতটুকু যা হয়েছে সবই অমি ভাইয়ের কারিশমা। সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন।

টেলিভিশনে প্রচার হওয়ার পর Sarwartube চ্যানেলে ঈদের ৩য় দিন দুপুর ১২ টায় দেখতে পাবেন দর্শকরা।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24