Thursday , July 2 2020
ব্রেকিং নিউজ :

Home / খেলাধুলা / আগস্ট-সেপ্টেম্বরে নিউজিল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফর স্থগিত

আগস্ট-সেপ্টেম্বরে নিউজিল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফর স্থগিত

 

BangladeshnCricket Board bcb

নিউজিল্যান্ড ক্রিকেট দলের এই সিরিজ স্থগিতের প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানান, ‘করোনাভাইরাস মহামারির বর্তমান পরিস্থিতিতে এই সিরিজ আয়োজনের জন্য সাবির্ক প্রস্তুতি, খেলোয়াড়দের অনুশীলনে ফেরা সবকিছুই বড় চ্যালেঞ্জ। এমন অবস্থায় খেলোয়াড়, সাপোর্ট স্টাফ এবং বাদবাকি স্টেক হোল্ডার কারোরই স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা ব্যবস্থাকে আমরা ঝুঁকিতে ফেলতে পারি না। আর তাই বিসিবি এবং নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড এই পরিস্থিতিতে এই সিরিজ আপাত পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। যদিও আমরা জানি এই সিদ্ধান্ত খেলোয়াড় এবং ক্রিকেট সমর্থক সবার জন্যই হবে খুব হতাশার। তবে এই মুহূর্তে সিরিজ স্থগিতের এই সিদ্ধান্তকেই আমাদের কাছে সবচেয়ে যৌক্তিক মনে হয়েছে।’

জুলাই মাসে বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফরের কথা ছিল। বিসিবি এখনো সেই সিরিজ সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। তবে এটা নিশ্চিত যে শ্রীলঙ্কার মাটিতে বাংলাদেশের সেই সিরিজও এখন হচ্ছে না।

করোনাভাইরাস মহামারির পরিস্থিতিতে গত মার্চের মাঝামাঝি থেকে বাংলাদেশের সব ধরনের ঘরোয়া এবং আর্ন্তজাতিক ক্রিকেট স্থগিত রয়েছে। ক্রিকেটাররা বাসায় নিজেদের তত্ত্বাবধায়নে ফিটনেস ঠিক রাখছেন।

এখন পর্যন্ত বাংলাদেশের চারজন ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই তালিকায় আছেন মাশরাফি বিন মর্তুজা, নাজমুল ইসলাম অপু, নাফিস ইকবাল ও আশিক।

ক্লাব ক্রিকেটে খেলা আশিক অবশ্য এরই মধ্যে সেরে উঠেছেন। মাশরাফি, অপু ও নাফিস লড়ে যাচ্ছেন করোনাভাইরাসের বিরুদ্ধে এই লড়াইয়ে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24