Saturday , August 8 2020
ব্রেকিং নিউজ :

Home / খেলাধুলা / যেও না মেসি, জিদানের আকুতি

যেও না মেসি, জিদানের আকুতি

বার্সায় মেসির সময়টা যে ভালো কাটছে না, সেটি মোটামুটি এখন ওপেন সিক্রেট। ক্লাব কর্তাদের সঙ্গে মেসির টানাপোড়েন চলছে অনেক দিন ধরেই। এর মধ্যে তার ন্যু ক্যাম্প ছাড়ার খবর নিশ্চয়ই ভাবিয়ে তোলার মতোই।

তবে সত্যিটা যাই হোক, চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদানও চাইছেন না, মেসির মতো একজন খেলোয়াড় লা লিগা থেকে বিদায় নিক। তিনি বলেন, ‘কী হবে আমি নিজেও জানি না। কিন্তু আমরা সব সময়ই চাইব, সেরা ফুটবলার (মেসি) যে, সে লা লিগায় খেলুক।’

স্প্যানিশ রেডিওর দাবি, নতুন চুক্তির ব্যাপারে মেসি তার ক্লাবের সঙ্গে কথা বলাই বন্ধ করে দিয়েছেন। আর এখনকার চুক্তি শেষ হলেই পরের মৌসুমে আর বার্সায় থাকতে রাজি নন।

যদি সত্যিই তেমন কিছু হয়, তা হলে স্পেনের ফুটবল বিপর্যয়ের মুখে পড়বে! ঠিক যেমনটা হয়েছিল, ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়ায়।

এখন আর এল ক্লাসিকো আগের মতো উত্তেজনা ছড়ায় না। বিশ্বসেরা দুই ফুটবলারের লড়াই, কি বিনোদনই না পেতেন ফুটবলভক্তরা। সব কিছুই এখন শেষ হয়ে গেছে। মেসিও নিশ্চয়ই আগের মতো উপভোগ করছেন না লা লিগা।

এবারের মৌসুমে তার দল বার্সেলোনাও রয়েছে বড় ধরনের বিপদে। একটা সময় এগিয়ে থাকলেও শিরোপা লড়াই থেকে ছিটকে পড়ার অবস্থা হয়েছে তাদের। লা লিগা টেবলে বার্সেলোনার থেকে ৪ পয়েন্ট এগিয়ে গিয়ে এখন জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদই এক নম্বরে।

বাকি পাঁচ ম্যাচের চারটিতে জিততে পারলেই বার্সার স্বপ্ন ভেঙে শিরোপা উৎসবে মাতবে তারা। আর শেষতক যদি এমন কিছু হয়েই যায়, তবে মেসির বার্সা ছাড়ার সিদ্ধান্তটা আরও পোক্ত হবে নিঃসন্দেহে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24