Saturday , October 24 2020
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / করোনাক্রান্ত মোংলা বন্দরের শীর্ষ দশ কর্মকর্তা

করোনাক্রান্ত মোংলা বন্দরের শীর্ষ দশ কর্মকর্তা

 

খােলাবাজার২৪,শনিবার ,১৯সেপ্টেম্বের,২০২০: মোংলা প্রতিনিধি:মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রশাসনিক বিভাগের শীর্ষ ১০ কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। আজ শনিবার একাধিক কর্মকর্তা গণমাধ্যমকে এ তথ্য জানান। বর্তমানে তারা হোম কোয়ারেন্টাইনে আছেন।

আক্রান্তরা হচ্ছেন, সদস্য (হারবার ও মেরিন) ক্যাপ্টেন মোহাম্মদ আলী চৌধুরী, পরিচালক প্রশাসন মো. গিয়াস উদ্দিন, হারবার মাষ্টার কমান্ডার মো. ফখর উদ্দিন, বোর্ড ও গণসংযোগ বিভাগের সচিব ওহিউদ্দিন চৌধুরী, প্রধান অর্থ ও হিসাবরক্ষণ কর্মকর্তা মো. সিদ্দিকুর রহমান, পরিচালক ট্রাফিক মো. মোস্তফা কামাল, সিভিল ও হাইড্রোলিক বিভাগের নির্বাহী প্রকৌশলী রাবেয়া রউফ, বন্দর চেয়ারম্যানের একান্ত সচিব মো. মাকরুজ্জামান ও তড়িৎ (বিদুৎ) বিভাগের সহকারী প্রকৌশলী উম্মে কুলসুম।

গত সপ্তাহে স্বাস্থ্য পরীক্ষার পর তাদের করোনা ধরা পড়ে। এরপর থেকেই তারা প্রত্যেকেই বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানের পর দ্বিতীয় শীর্ষ কর্মকর্তা প্রকৌশল ও উন্নয়ন (মেম্বার ইএনডি) ইয়াসমিন আফসানাও অসুস্থ। তার করোনা পজিটিভি কী-না সেটি তিনি বলেননি। বর্তমানে তিনি অফিস না করেই বাড়িতে অবস্থান করছেন। তবে বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম শাজাহানের করোনা নেগেটিভ এসেছে বলে জানা গেছে। এদিকে মোংলা বন্দর কর্তৃপক্ষের এসব শীর্ষ কর্মকর্তা করোনায় আক্রান্ত হওয়ায় তাদের দাপ্তরিক কর্মকাণ্ডে কিছুটা বিঘ্ন হচ্ছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24