Saturday , October 24 2020
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / ঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড

ঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড

খােলাবাজার২৪,রবিবার ,২০সেপ্টেম্বের,২০২০: ঝালকাঠিতে মাদক নিয়ন্ত্রণ আইন মামলায় মিনারা বেগম নামের এক নারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ. মো. তোফায়েল হাসান এ রায় ঘোষণা করেন। পলাতক থাকায় আসামির অনুপস্থিতিতেই এ রায় ঘোষণা করা হয়।মামলার অপর ২ আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তারা খালাস পান।

আদালত সূত্রে জানাযায়, ২০১১ সালের ৪ অক্টোবর সকাল সাড়ে ১০ টা ৪৫ মিনিটের দিকে ঝালকাঠির গাবখান সেতুর টোল ঘর সংলগ্ন এলাকায় দণ্ডপ্রাপ্ত মিনারা বেগম মাদক বিক্রি করছিলেন।  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে মিনারা বেগমকে আটক করে ঝালকাঠি থানা পুলিশে। এ সময় তার দেহ তল্লাশি করে ২২ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিনডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর থানার এসআই মাইনুল ইসলাম বাদী হয়ে মিনারা বেগম, কামাল হোসেন ও জামাল হোসেনকে আসামি করে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

২০১১ সালের ৩১ নভেম্বর এ ঘটনায় ৩ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়ে। ২০১৫ সালের ২৭ অক্টোবর আদালতে মামলার চার্জ গঠন করা হয়। সাতজনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত রোববার এ রায় ঘোষণা করেন। আসামিরা জামিনে মুক্তি পেয়ে পলাতক রয়েছেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24