Friday , October 30 2020
ব্রেকিং নিউজ :

Home / তথ্য প্রযুক্তি / ৯৯৯৯ টাকায় কম্পিউটার

৯৯৯৯ টাকায় কম্পিউটার

খােলাবাজার২৪,শনিবার২৬ সেপ্টেম্বর,২০২০: অনলাইন ক্লাসের জন্য স্বল্প বাজেটের ল্যাপটপ ও কম্পিউটার বিক্রির ঘোষণা দিয়েছে সিস্টেমআই টেকনোলজিস লিমিটেড।সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ বিক্রির এ ঘোষণা দেয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২৬ হাজার ৮০০ টাকায় পাওয়া যাবে লেনেভো ব্র্যান্ডের ইন্টেল ডুয়াল কোর, ফোর জিবি র‍্যাম, ওয়ান টিবি হার্ডডিস্কের ল্যাপটপ। আর ৩৬ হাজার টাকায় পাওয়া যাবে ইন্টেল সপ্তম জেনারেশনের কোরআই-থ্রি ল্যাপটপ। দুই মডেলেই এইচডি ওয়েবক্যাম ও দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপের সুবিধা রয়েছে।

এ ছাড়া নয় হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাবে ইন্টেল কোর-টু ডুয়ো প্রসেসরের ডেস্কটপ পিসি। এই পিসিতে ২.২০ গিগাহার্টজের কোর-টু ডুয়ো প্রসেসর, দুই গিগাবাইট র‍্যাম, ৩২০ গিগাবাইট হার্ডডিস্ক, ওয়াই-ফাই অ্যাডাপটার ও ১৭ ইঞ্চির একটি এলইডি মনিটর থাকবে। এর বাইরে ১৯ হাজার ৫০০ টাকায় কোরআই-থ্রি ও ২৭ হাজার ৫০০ টাকায় কোরআই-ফাইভ ডেস্কটপ পিসি পাওয়া যাবে।

এ ব্যাপারে সিস্টেমআই টেকনোলজিসের হেড অব অপারেশন মাসুম বিল্লাহ বলেন, ‘আমরা আট বছর ধরে বাজেট ল্যাপটপ ও ডেস্কটপ পিসি সরবরাহ করে আসছি। পণ্যের বিক্রয়োত্তর সেবা ও সঠিক মূল্যের ব্যাপারে আমরা বিশেষ গুরুত্ব দিই। প্রতিটি পণ্যের ওয়ারেন্টি থাকবে এক থেকে তিন বছর। ঢাকা ও ঢাকার বাইরে থেকে হোম ডেলিভারি পাওয়া যাবে।’

এ সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে www.systemeye.net ঠিকানায়।

Print Friendly, PDF & Email

About kholabazar 24