Saturday , October 24 2020
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / দুই বোনকে ধর্ষণ: ২ দিনের রিমান্ডে আবু বক্কর

দুই বোনকে ধর্ষণ: ২ দিনের রিমান্ডে আবু বক্কর

খােলাবাজার২৪, বুধবার ১৪, অক্টোবর ২০২০: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আপন দুই বোনকে ধর্ষণের মামলায় গ্রেফতার আবু বক্করকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জানের আদালত রিমান্ড মঞ্জুর করেন।কোর্ট পুলিশের এসআই রাজিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আবু বক্করকে আদালতে পাঠায়। এদিনই শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জর করেছেন আদালত।

তিনি বলেন, গত সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকার ৬ তলার একটি কক্ষ থেকে আবু বক্করকে পুলিশ গ্রেফতার করে। পরে রাতে ধর্ষিত দুই বোনের পিতা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ এনে ওই বাড়ির কেয়ারটেকার আবু বক্করকে আসামি করে মামলা দায়ের করেন।মামলায় উল্লেখ করা হয়, কান্দাপাড়া একই এলাকায় একটি ৬ তলা ভবনের কেয়ারটেকার আবু বক্করকে তারা নানা বলে ডাকত। গত ৫ সেপ্টেম্বর তারা দুই বোন অভিমান করে খালার বাসায় যাওয়ার পথে তাদের আবু বক্কর তার ঘরে ডেকে নেয়।

পরে ৬ তলা ভবনের নিচতলায় তাদের ভয়ভীতি দেখিয়ে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে না বলার জন্য ভয় দেখায়।এসআই আলমগীর হোসেন বলেন, ভুক্তভোগী দুই বোন সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক এলাকার একটি পোশাক কারখানায় কাজ করে। তাদের একজনের বয়স ১৫ বছর এবং অন্যজনের ১১ বছর। গত ৫ অক্টোবর রাত আনুমানিক ১০টার দিকে তারা কাজ শেষে বাসায় ফিরছিল।

ওই সময় আবু বক্কর (৫৫) তাদের ডেকে নিয়ে গিয়ে একটি ঘরে আটকে রেখে ধর্ষণ করে। ঘটনাটি গোপন রাখতে হত্যার হুমকি দেয়ার পাশাপাশি নানা ধরনের ভয়ভীতি দেখায়।ঘটনার ৭ দিন পর সোমবার রাতে দুই বোনের অভিভাবকরা থানায় অভিযোগ করেন। পরে ওই রাত সাড়ে ১২টায় কান্দাপাড়া এলাকার জাহাঙ্গীরের বাড়ির ৬ তলা ফ্ল্যাটের দরজা ভেঙে আবু বক্করকে আটক করে পুলিশ। সে ওই বাড়ির তত্ত্বাবধায়ক হিসেবে কাজ করত।

Print Friendly, PDF & Email

About kholabazar 24