Tuesday , December 1 2020
ব্রেকিং নিউজ :

Home / শিক্ষা / ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে নবজাতকের মৃতদেহ উদ্ধার

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে নবজাতকের মৃতদেহ উদ্ধার

খােলাবাজার২৪, বুধবার ২৮, অক্টোবর ২০২০: ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে একদিন বয়সী একটি নবজাতকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনের অংশে এ মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। আজ বুধবার ( ২৮ অক্টোবর) বিকেলে ঘটনাটি কয়েকজন পথচারী মরদেহটি খেয়াল করেন। পরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানানো হলে তারা লাশটি সরানোর ব্যবস্থা করেন।

এর আগেও বেশ কয়েকবার বিশ্ববিদ্যালয়ের কার্জন হল, মেডিকেলের সামনের অংশ, টিএসসি এলাকা থেকে মানবব্রুণ উদ্ধার করা হয়েছে। প্রত্যক্ষদর্শী একজন জানায়, কিছুটা জঙ্গলাকীর্ণ হয়ে থাকায় স্পষ্টভাবে কোন কিছু বোঝা যাচ্ছিলো না। এক পথচারী শিশুর লাশ দেখে চিৎকার দিয়ে দৌড় দেন। পরে জানাজানি হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রক্টরিয়াল টিমের সদস্যরা এসে লাশটিকে মর্গে পাঠানোর ব্যবস্থা করে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী বলেন, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে একটি নবজাতকের মৃতদেহ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে শাহবাগ থেকে টিএসসি চলাচলের পথে বহিরাগত কেউ এ লাশ ফেলে চলে যায়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বিষয়টি জানানো হয়েছে, তারা বিষয়টি খতিয়ে দেখা হবে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24