Tuesday , December 1 2020
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / গৌরীপুরে স্ত্রী-সন্তানদের সামনে প্রকাশ্যে গলা টিপে হত্যার অভিযোগ

গৌরীপুরে স্ত্রী-সন্তানদের সামনে প্রকাশ্যে গলা টিপে হত্যার অভিযোগ

খােলাবাজার২৪,বৃহস্পতিবার ২৯,অক্টোবর ২০২০: ময়মনসিংহের গৌরীপুরে স্ত্রী ও সন্তানদের সামনে আব্দুল মোতালেব (৬০) নামে এক ব্যক্তিকে গলাটিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে উপজেলার সহনাটী ইউনিয়নের ভালুকাপুর গ্রামে। সে ওই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্ত্রী আনোয়ারা খাতুন জানান, প্রতিবেশী খোকন, চান মিয়া ও সুরুজ আলীদের সঙ্গে রাস্তার জমি নিয়ে বিরোধ চলছিলো। আমার স্বামী বলেছিল সরকারি নির্ধারিত জায়গা দিয়ে রাস্তা নিতে অথবা দু’পক্ষের জমিতে রাস্তা করতে। ওরা সেটা মেনে নেয়নি।নিহতের ছেলে মো. জুয়েল মিয়া বলেন, বৃহস্পতিবার সকালে রাস্তা কথা চলার সময় আমাদের দু’ভাইকে আটকে রেখে প্রকাশে আমার বাবাকে খোকন দু’হাত দিয়ে গলাটিপে ধরে ঝুলিয়ে রাখে। আমার মা-বোনের সামনে বাবাকে ওরা মেরে ফেলেছে। আমরা কিছুই করতে পারলাম না।

হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. বোরহান উদ্দিন খান। তিনি জানান, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৩জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।সহনাটী ইউনিয়ন জাকের পাটির সভাপতি আব্দুল মুন্নাফ জানান, মোতালেব উপজেলা জাকের পাটির সদস্য ও ইউনিয়ন শাখার প্রচার সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24