Wednesday , January 20 2021
ব্রেকিং নিউজ :

Home / শীর্ষ সংবাদ / নরসিংদীর রায়পুরায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে নির্মল বিশ্বাস গ্রেপ্তার

নরসিংদীর রায়পুরায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে নির্মল বিশ্বাস গ্রেপ্তার

খােলাবাজার২৪, রবিবার ২৯ নভেম্বর ২০২০: মোঃরাসেল মিয়াঃনরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর রায়পুরায় জলপাই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নির্মল বিশ্বাস নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত নির্মল বিশ্বাস (২৫) রায়পুরা উপজেলার কুকুরমারা এলাকার প্রমোদ চন্দ্র দাসের ছেলে। শনিবার (২৮ নভেম্বর) রাতে থানায় অভিযোগ করার পর অভিযান চালিয়ে তাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
মামলার বিবরণে জানা গেছে, প্রতিবেশী হওয়ায় নির্মল বিশ্বাস প্রায়ই ওই শিশুর বাড়িতে আসা যাওয়া করতো। শুক্রবার (২৮ নভেম্বর) দুপুরে সহপাঠিদের সাথে খেলার সময় শিশুটিকে জলপাই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে স্থানীয় শশ্মনের পাশের একটি কাঠ বাগানে নিয়ে যায় নির্মল। পরে সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। শিশুটি বাড়ি ফিরে পরিবারের কাছে ঘটনার বিবরণে দিলে শিশুটিকে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
রায়পুরা থানার ওসি মহসিনুল কাদির জানান, শিশুটির পিতার করা মামলায় গতকাল রাতেই নিজ এলাকা থেকে নির্মলকে গ্রেপ্তার করেছে পুলিশ। শিশুটিকে চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24