Thursday , February 25 2021
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / নরসিংদীতে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নরসিংদীতে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


খােলাবাজার২৪, সোমবার, ০৪ জানুয়ারী ২০২১ঃ মোঃরাসেল মিয়াঃনরসিংদীপ্রতিনিধিঃ নরসিংদীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার দুপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচিগুলো পালন করা হয়।
নরসিংদী জেলা ছাত্রলীগ সভাপতি হাসিবুল হাসান মিন্টুর সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূঞা।
অনুষ্ঠানের শুরু প্রধান অতিথি জাতীয় পতাকা ও সভপতি দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির শুভ সূচসা করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান, রঞ্জন কুমার সাহা, আব্দুল বাছেদ ভূইয়া, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ভূইয়া টিপু, জেলা শ্রমিকলীগের সদস্য সচিব রফিকুল ইসলাম ভূইয়া, নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি শেখ রাজীব সরকার, সাধারণ সম্পাদক কাউসার আহম্মেদ, সিনিয়ার সহ-সভাপতি শেখ ওমর ফারুক রাজীব, সদর থানা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল, সাধারণ সম্পাদক শেখ শামীম, মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনসহ সকল ইউনিটের নেতাকর্মীরা।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মতিন ভূঞা বলেন, নরসিংদী জেলা ছাত্রলীগ এখন অতীতের যে কোন সময়ের চাইতে শক্তিশালী। বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তবে খেয়াল রাখতে হবে, কোন সীসা ছিনতাইকারী, সন্ত্রাসী, চাঁদাবাজ যেনো ছাত্রলীগের থাকতে না পারে।
পরে ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক টেকে নেতা কর্মীদের খাইয়ে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24