Sunday , February 28 2021
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / নারায়ণগ‌ঞ্জে বিদ্যুতের লাইন ছিঁড়ে অগ্নিকাণ্ডে নিহত ৪, দুটি তদন্ত কমিটি।

নারায়ণগ‌ঞ্জে বিদ্যুতের লাইন ছিঁড়ে অগ্নিকাণ্ডে নিহত ৪, দুটি তদন্ত কমিটি।

 

খােলাবাজার২৪,শনিবার ২৩ জানুয়ারি ২০২১ঃ নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জের পূর্বাচলে বিদ্যুতের লাইন ছিড়ে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৪ জন নিহত হওয়ার ঘটনায় আজ শনিবার ফায়ার সার্ভিসের ৫ সদস্য ও পল্লী বিদ্যুতের ৪ সদস্য বিশিষ্ট পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এদিকে মর্মান্তিক এ ঘটনায় পুলিশ একটি অপমৃত্যু মামলা দায়ের করে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আজ ময়নাতদন্ত শেষে পুলিশ তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করবে।

এর আগে শুক্রবার (২২ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে পূর্বাচলের ১১নং সেক্টর কুমারটেক গ্রামে ডেসকোর তার পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের উপর ছিড়ে পড়ে। এতে করে ওই লাইনের নিচে বসবাসকারী মাছুম মিয়ার টিনশেড ঘরে আগুন ধরলে নিমিষেই সবকিছু পুড়ে যায়। এতে ঘটনাস্থলে ৩ জন ও গুরুতর আহতাবস্থায় হাসপাতালে নেয়ার পথে আরও ১ জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- বাড়ির মালিক মাছুম মিয়া, তার স্ত্রী সীমা আক্তার ও তাদের ২ প্রতিবন্ধী শিশু সন্তান মো. রহমতউল্লাহ ও মো. আব্দুল্লাহ।

এ ব্যাপারে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত জানান, ‘বৈদ্যুতিক তার ছিড়ে অগ্নিকাণ্ডে চারজন নিহত হওয়ার ঘটনায় ঢাকা বিভাগের ফায়ার সার্ভিস উপ-পরিচালক দেবাশীষ বর্ধনকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।’

এদিকে পল্লী বিদ্যুতের ঢাকা বিভাগের পরিচালক খালেদা পারভীনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জানিয়েছেন, ‘এ ঘটনায় প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা করা হয়েছে। ঘটনা তদন্তে পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছ। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্ত করা হবে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24