Sunday , February 28 2021
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / হাসপাতাল থেকে চিকিৎসাধীন ২ আসামির পলায়ন

হাসপাতাল থেকে চিকিৎসাধীন ২ আসামির পলায়ন

 

খােলাবাজার২৪, মঙ্গলবার,১৬ ফেব্রুয়ারি ২০২১ঃ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশী প্রহরায় চিকিৎসাধীন হত্যা চেষ্টা মামলার দুই আসামি পালিয়েছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাটি ঘটেছে। পালাতক আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

পালাতক আসামিরা হলো- জেলার গাবতলী উপজেলার ক্ষিদ্রপেরি গ্রামের বাবু মিয়ার ছেলে শাকিল (২০)। অপরজন একই এলাকার আমিন উদ্দিনের ছেলে মানিক (৩৫)।

স্থানীয় এবং মামলা সূত্রে জানা গেছে, গত ১৩ ফেব্রুয়ারী গাবতলী উপজেলার দড়ইল বাজারে সুমন নামের এক যুবকের মোবাইল সার্ভিসিংয়ের দোকানে দেশীয় অস্ত্রসহ হানা দেয় শাকিল এবং মানিক। কিছু বুঝে ওঠার আগেই দোকনদার সুমনকে এলাপাতাড়ি রামদা এবং চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এসময় সুমন মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। অন্যদিকে শাকিল এবং মানিককে গণধোলাই দিয়ে রাতেই পুলিশে সোপার্দ করেন স্থানীয়রা।

মনিক এবং শাকিলের চিকাৎসার জন্য ওইদিন রাত সাড়ে ১২টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায় পুলিশ। ইউনিট নং-৩। পরদিন রোববার (১৪ ফেব্রুয়ারী) দুপুর সোয়া ২টার দিকে সুমনের বড় ভাই স্বপন বাদি হয়ে শাকিল এবং মানিককে আসামি করে গাবতলী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১৩/১৭।

এরপর থেকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এসআই আলহাজ্ব উদ্দিনসহ তিন পুলিশ সদস্যের পাহারায় চিকিৎসা চলতে থাকে আসামি মানিক ও শাকিলের। গত সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে দুই আসামি পালিয়ে যায়।

এ বিষয়ে ওই হাসপাতালের সার্জারি বিভাগের সেবিকা ইনচার্জ নাজমা আক্তার বলেন, মানিক এবং শাকিল দুইজনকে হ্যাণ্ডকাপ পরানো অবস্থায় পুলিশ সদস্যদের পাহারায় চিকিৎসা চলছিল। তাদের পলায়নের বিষয়টি হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে গাবতলী মডেল থানার এসআই আলহাজ্ব উদ্দিন কোনও মন্তব্য করতে রাজি হননি। তবে গাবতলী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) অঅনোয়ার হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আসামিদের গ্রেফতারের প্রস্তুতিকালে তারা পালিয়েছে। পুলিশ হেফাজত বা পুলিশ প্রহরায় আসামিরা ছিল না। তাদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

About kholabazar 24