Thursday , February 25 2021
ব্রেকিং নিউজ :

Home / খেলাধুলা / আয়ারল্যান্ড উলভস আসছে কাল

আয়ারল্যান্ড উলভস আসছে কাল

খােলাবাজার২৪, বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১ঃ পুরো এক মাসের সফরে বৃহস্পতিবার ঢাকায় আসছে আয়ারল্যান্ড উলভস। সফরে বাংলাদেশ ইমার্জিং দলের বিপক্ষে একটি চার দিনের ম্যাচ, পাঁচটি ওয়ানডে ও দু’টি টি-টোয়েন্টি খেলবে উলভসরা।

এদিন সকাল সাড়ে ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর সরাসরি চট্টগ্রাম চলে যাবে সফরকারী দল। সূচি অনুযায়ী, চট্টগ্রামে পৌঁছে ১৯ থেকে ২১ ফেব্রুয়ারি টিম হোটেলে কোয়ারেন্টাইনে থাকবে আয়ারল্যান্ড উলভস।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৬ ফেব্রুয়ারি চার দিনের ম্যাচ দিয়ে সফর শুরু করবে আয়ারল্যান্ড উলভস। এছাড়াও, তিন ম্যাচের ওয়ানডে সিরিজও খেলবে সফরকারী দলটি। ৫, ৭ ও ৯ মার্চ অনুষ্ঠিত হবে বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভসের ওয়ানডে ম্যাচ।

শেষ দুই ওয়ানডে ও দু’টি টি-টোয়েন্টি খেলতে ঢাকায় ফিরবে বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভস। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চতুর্থ ও পঞ্চম ওয়ানডে হবে ১২ ও ১৪ মার্চ। একই ভেন্যুতে ১৭ ও ১৮ মার্চ হবে দু’টি টি-টোয়েন্টি। ১৯ মার্চ দেশের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে আয়ারল্যান্ড।

বাংলাদেশ ইমার্জিং দল: সাইফ হাসান, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন দিপু, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম ইমন, শামীম পাটোয়ারি, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, শাহীন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা, আমিনুল ইসলাম বিপ্লব, রাকিবুল হাসান, তানভির ইসলাম, রিশাদ হোসেন, মাহিদুল ইসলাম অঙ্কন ও আকবর আলী।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24