Mon. May 17th, 2021

খােলাবাজার২৪, সোমবার, ১৯এপ্রিল ২০২১ঃ আইপিএলের ১৪তম আসরের দ্বাদশ ম্যাচে আজ সোমবার রাতে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হচ্ছে মুস্তাফিজের রাজস্থান রয়্যালস। চলতি আসরে দুই দলেরই এটি তৃতীয় ম্যাচ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দৃঢ় করতে এই ম্যাচে জয়ের জন্য মুখিয়ে থাকবে দুই দলই। কেননা, চেন্নাই ও রাজস্থান দুই দলই জয় পেয়েছে একটি করে।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই ম্যাচে রাজস্থানের একাদশে পরিবর্তনের তেমন সম্ভাবনা নেই। প্রথম ম্যাচে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছেও পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল সাঞ্জু স্যামসনের দলকে। সেই ম্যাচে খরুচে বোলিং ফিগার থাকলেও বল হাতে ভালোই করেছিলেন মুস্তাফিজ।

দ্বিতীয় ম্যাচে দেখা গেছে মুস্তাফিজের পুরনো ঝলক। স্লগ ওভারে অর্ধেক বোলিং করা সত্ত্বেও মাত্র ২৯ রানের খরচায় শিকার করেন দুটি উইকেট। তৃতীয় ম্যাচেও তাই নিশ্চিতভাবেই রাজস্থানের একাদশে থাকছেন দ্য ফিজ। মুস্তাফিজ ভালো করায় তাই ডাগআউটে বসেই সময় পার করতে হচ্ছে দলটির আরেক বিদেশি পেসার অ্যান্ড্রু টাইকে।

তবে এই ম্যাচে পরিবর্তন আসতে পারে চেন্নাইয়ের একাদশে। প্রোটিয়া পেসার লুঙ্গি এনগিদিকে জায়গা করে দিতে একাদশের বাইরে যেতে হতে পারে ক্যারিবীয় সুপারস্টার ডোয়াইন ব্রাভোকে।

এক নজরে দুই দলের একাদশ
চেন্নাই সুপার কিংস: রুটুরাজ গাইকোয়াড/রবিন উথাপ্পা, ফ্যাফ ডু প্লেসিস, মঈন আলী, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, স্যাম কারান, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), ডোয়াইন ব্রাভো/ লুঙ্গি এনগিদি, শার্দূল ঠাকুর, দীপক চাহার।

রাজস্থান রয়্যালস: জস বাটলার, মনন ভোহরা, সাঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিভম দুবে, ডেভিড মিলার, রিয়ান পরাগ, রাহুল তেহাটিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট/শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান।