শনি. সেপ্টে ১৮, ২০২১

খােলাবাজার২৪,মঙ্গলবার,২৪আগস্ট,২০২১ঃ “নতুন পেশায় চিত্র নায়িকা চিত্র নায়িকা আরিফা পারভীন জামান মৌসুমী” সাপ্তাহিক ম্যাগাজিন “ভিশন ২০২১”-এর নির্বাহী সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেছেন বাংলাদেশের বরেণ্য অভিনেত্রী আরিফা পারভীন জামান মৌসুমী। আজ মঙ্গলবার (২৪ আগস্ট ২০২১) দুপুরে নিজ বাসভবনে মধ্যাহ্ন ভোজের পর তিনি এ দায়িত্ব গ্রহণ করেন।

সাপ্তাহিক ম্যাগাজিন ভিশন ২০২১ সম্পাদক ও প্রকাশ মো. জসিম উদ্দিন মৌসুমীর হাতে নিয়োগপত্র তুলে দিয়ে বলেন,  চিত্র নায়িকা মৌসুমীর দায়িত্ব গ্রহণের মধ্য দিয়ে সাপ্তাহিক ম্যাগাজিন ভিশন ২০২১ একটি মাইলফলক অতিক্রম করতে চলেছে। আশাকরি আমাদের সাপ্তাহিক ম্যাগাজিনটি মানুষ নতুনভাবে চিনবে।

চিত্র নায়িকা মৌসুমী সাপ্তাহিক ম্যাগাজিন ভিশন ২০২১-এর নিয়োগপত্র হাতে পেয়ে সন্তোষ প্রকাশ করে বলেন, মিডিয়া সমাজের আয়না। আমরা নিষ্ঠার সঙ্গে কাজ করে যেতে চাই।

চিত্র নায়িকা আরিফা পারভীন জামান মৌসুমীর বাসায় এ সময় উপস্থিত ছিলেন বিশেষ প্রতিবেদক আবদুল্লাহ আল মামুন খান, সিনিয়র সাংবাদিক মো. শাহ্ মহিউদ্দীন (শাহীন), অনলাইন ইনচার্জ বখতিয়ার উদ্দিন জন ও প্রযোজক পরিচালক জাহিদ হোসেনসহ আরো অনেকে।
উল্লেখ্য, মৌসুমী বাংলা চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী। তিনি দশ বছরে একশ ছবিতে অভিনয় করে রেকর্ড সৃষ্টি করেন। তাকে বর্তমান যুগের অভিনেতা অভিনেত্রীদের আইডলও বলা হয়।

মৌসুমী অভিনিত প্রথম ছবি “কেয়ামত থেকে কেয়ামত”। চলচ্চিত্রের পাশাপাশি তিনি ছোট পর্দা ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন। এছাড়া “কখনো মেঘ কখনো বৃষ্টি” পরিচালনার মাধ্যমে একজন পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। তিনি তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, একাধিকবার বাচসাস পুরস্কার ও মেরিল প্রথম আলো পুরস্কারে ভূষিত হন।

চলচ্চিত্র জগতের আরেক খ্যাতিমান অভিনেতা জনপ্রিয় চিত্র নায়ক ওমর সানির সাথে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দাম্পত্য জীবনে তাদের ফারদিন এহসান স্বাধীন নামের একটি ছেলে এবং ফাইজা নামের একটি কন্যা সন্তান রয়েছে। তিনি সেবা মূলক প্রতিষ্ঠান “মৌসুমী ওয়েল ফেয়ার ফাউন্ডেশ” এর দেখাশুনা করেন।