শনি. সেপ্টে ১৮, ২০২১

খােলাবাজার২৪,শনিবার,২৮আগস্ট,২০২১ঃ স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড- এর চেয়ারম্যান, এফবিসিসিআই’র সাবেক প্রেসিডেন্ট ও লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল- এর সদ্য সাবেক ইন্টারন্যাশনাল ডিরেক্টর কাজী আকরাম উদ্দিন আহ্মদ পিএমজেএফ লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল- এর ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট ড. জুং উল চয় কর্তৃক সংগঠনটির সর্বোচ্চ খেতাব ‘অ্যাম্বাসেডর অব গুডউইল’-এ ভূষিত হয়েছেন। ২০১৮ থেকে ২০২১ মেয়াদে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল-এর ইন্টারন্যাশনাল ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালনকালে আকরাম আন্তর্জাতিক পরিমন্ডলে তার অসামান্য অবদানের স্বীকৃতিস্বরুপ এই খেতাবে ভূষিত হন।

সুদীর্ঘ ৪৩ বছরেরও অধিক সময়কাল লায়নিজমে সম্পৃক্ত মানবহিতৈষী আকরাম ২০১৮ সালে বিশে^র দুই শতাধিক দেশের লায়ন নেতৃবৃন্দের অংশগ্রহণে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অনুষ্ঠিত লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল- এর ১০১তম ইন্টারন্যাশনাল কনভেনশনে ইন্টারন্যাশনাল ডিরেক্টর পদে নির্বাচিত হন।

উল্লেখ্য, লায়ন কাজী আকরাম উদ্দিন আহ্মদ বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের একজন সদস্য ও শিল্প ও বাণিজ্য উপ- কমিটির চেয়ারম্যান এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস্- এর প্রাক্তন চেয়ারম্যান। বিশিষ্ট সমাজ সেবক, বিদ্যানুরাগী ও শিল্পপতি লায়ন কাজী আকরাম উদ্দিন আহ্মদ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক- সাংস্কৃতিক সংগঠনের সাথেও প্রত্যক্ষভাবে জড়িত।