শনি. সেপ্টে ১৮, ২০২১


খােলাবাজার২৪,মঙ্গলবার,১৪সেপ্টেম্বর,২০২১ঃ সিটি ব্যাংকের সাবেক চেয়ারম্যান এবং আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেনের স্মরণে ১৩ সেপ্টেম্বর (রোববার) সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিনের সঞ্চালনায় শোক সভায় বক্তব্য রাখেন সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার, পরিচালক রাজিবুল হক চৌধুরী, মরহুম আনোয়ার হোসেনের বড়পুত্র আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মানোয়ার হোসেন, ছোটপুত্র সিটি ব্যাংকের ভাইস চেয়ারম্যান হোসেন খালেদ, দ্বিতীয়পুত্র সিটি ব্যাংকের পরিচালক হোসেন মেহমুদ, সিটি ব্যাংকের প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক আব্বাস উদ্দীন আহমেদ, ও অন্যেরা। শোক সভায় মরহুম আলহাজ্ব আনোয়ার হোসেনের পরিবারের অন্যান্য সদস্য এবং ব্যাংকের নির্বাহীগণ উপস্থিত ছিলেন।
সভায় আলোচক বৃন্দ আলহাজ্ব আনোয়ার হোসেনের বিপুল কর্মময় জীবনের নানাদিকে আলোকপাত ও স্মৃতিচারণ করেন এবং বেসরকারী ব্যাংকিংখাতে তাঁর অবদান তুলে ধরেন।এছাড়া জনাব আনোয়ার হোসেনের জীবন দর্শনও কর্মময় জীবন সম্পর্কিত একটি ভিডিওচিত্র সভায় প্রদর্শিত হয়।
স্মরণ সভায় ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, ‘আনোয়ার হোসেনের দৃষ্টি শুধু ব্যবসায় বৃদ্ধিতে ছিলনা। তিনি নজর রাখতেন সমাজের অনগ্রসরমানুষেরপ্রতি। তিনি একই সঙ্গে ছিলেন দয়ালু, দেশপ্রেমিক,আদর্শ সন্তানও একজন আদর্শ পিতা।’
স্মৃতি চারণ শেষে মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিটি ব্যাংকের শরীয়াহ সুপার ভাইজারি কমিটির চেয়ারম্যান ড: মো: আনোয়ার হোসাইন মোল্লা।