শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলাবাজার২৪, সোমবার, ০৪ অক্টোবর ২০২১: চলতি বছরের শুরুতে একটি বেসরকারি টেলিভিশনে শুরু হয়েছিলো নতুন ধারাবাহিক নাটক ‘হাউজ নং ৯৬’। প্রচার শুরু হওয়ার পর থেকেই দর্শকমহলে এটি দারুণ সাড়া ফেলছে। মাহমুদুর রহমান হিমি পরিচালিত এ নাটকটির বিভিন্ন পর্বে চমক নিয়ে হাজির হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় সব তারকারা।প্রতি পর্বেই নানা চমকে দর্শকদের আগ্রহ ক্রমেই বাড়িয়ে তুলেছে ভিন্নধর্মী গল্পের এ নাটকটি। যার কারণে নাটকটি এখন দর্শকদের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে।

তাদের বাইরেও নাটকটিতে রয়েছে তিনটি স্পেশাল চরিত্র মাশরুর ইনান, সাজ্জাদ হাসান রাজ ও তটিনী।

এরইমধ্যে শেষ হলো জনপ্রিয় এ ধারাবাহিকটির শততম পর্বের শুটিং। আগামী বুধবার প্রচারে আসবে ‘হাউজ নং ৯৬’ এর ১০০তম পর্ব। এত অল্প সময়ে এত বেশি দর্শক সাড়া পাওয়ায় উচ্ছ্বসিত নাটকটির নির্মাতা মাহমুদুর রহমান হিমি।

তিনি বলেন, ‘একক নাটক খুব সহজে দর্শক গ্রহণ করলেও ধারাবাহিকের ক্ষেত্রে সেটা খুব কঠিনই হয়ে যায়। আনন্দের বিষয় হলো আমার ‘হাউজ নং ৯৬’ নাটকটি দর্শকরা বেশ পছন্দ করেছেন এবং সাদরে গ্রহণ করেছেন। এরজন্য সবার কাছে কৃতজ্ঞতা।সেইসাথে নাটকটির সঙ্গে সংশ্লিষ্ট সকল শিল্পী-কলাকুশলী, আমার টিম এবং এনটিভি কতৃপক্ষকে আন্তরিক অভিনন্দন জানাই এবং কৃতজ্ঞতা, আমার উপর ভরসা রাখার জন্য।’

তাসদিক শাহরিয়ারের চিত্রনাট্যের এই নাটকটি প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে সম্প্রচার হচ্ছে এনটিভিতে।