বৃহঃ. অক্টো ২১, ২০২১


খোলাবাজার২৪,সোমবার,১১অক্টোবর ২০২১: মো. মাহফুজুর রহমান, ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের ভান্ডারিয়া রোববার রাতে বিদ্যুৎ স্পর্শে মো. মাহিম ফরাজী (২৮) নামের এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। সে উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের উত্তর শিয়ালকাঠী গ্রামের গুচ্ছগ্রাম এলাকার আ. হালিম ফরাজির ছেলে।
নিহতের পারিবার ও ইউপি সদস্য মো. সোহাগ জানান, মাহিম শিয়ালকাঠী এলাকার জনৈক জসিমের ইটভাটায় শ্রমিকের কাজ করত। ইটভাটায় ব্যবহারকৃত ইঞ্জিনচালিত ট্রলারটি সংস্কার করার জন্য সন্ধ্যার দিকে উপজেলার নদমুলা শিলায়কাঠি ইউনিয়ন পরিষদ সংলগ্ন লিয়াকত মার্কেটে আল আমীনের ওয়ার্কসপে যায়। এসময় ওয়ার্কসপের মালিক আল আমীন ও মিস্ত্রী ফরিদ খানের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে সে। বাকবিতন্ডার এক পর্যায়ে বিদ্যুৎ স্পর্শে হয়ে ঘটনাস্থলে মারা যায় মাহিম। খবর পেয়ে তার স্বজনরা তাকে উদ্ধার করে ভা-ারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. রেজাউল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। মাহিমের মৃত্যুতে তার পরিবারে চলছে শোকের মাতম সদ্য বিবাহিত স্ত্রী বার বার মূর্ছা যাচ্ছিলেন।
এদিকে মাহিম মারা যাওয়ার পরপরই ওয়ার্কসপ মিস্ত্রি ফরিদ খান তার পরিবারের সদস্যরা ওয়ার্কসপ এবং বসতঘর তালাবদ্ধ করে পালিয়ে গেছে ।
ভা-ারিয়া থানার উপ পরিদর্শক মো.হুমায়ুন কবির জানান, থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মাহিম ফরাজীর লাশ উদ্ধার করেছে।