বৃহঃ. ফেব্রু ২, ২০২৩
Advertisements

খোলাবাজার২৪, শনিবার , ১০ ডিসেম্বর, ২০২২: স্বাধীনতা কাপে রানার্স আপ হওয়ায় শেখ রাসেল ক্রীড়া চক্রের খেলোয়াড়দের ১০ লাখ টাকা পুরস্কার দিয়েছেন ক্লাবের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর। আজ শনিবার সকালে বসুন্ধরা আবাসিক এলাকায় তার নিজ বাসভবনে দলের কৃতি খেলোয়াড় ও কোচিং স্টাফদের অভিনন্দন ও সংবর্ধনা প্রদান রা হয়।

আগামীতে এই দলের কাছ থেকে চ্যাম্পিয়ন শিরোপা চান শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বলেন, ‘সবাইকে অভিনন্দন, আপনারা ভালো খেলছেন। দুইবার রানার্স-আপ হয়েছেন’।

এছাড়া তিনি আগামীতে চ্যাম্পিয়ন হওয়ার প্রস্তুতি নিতে খেলোয়াড় ও কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

এবারের স্বাধীনতা কাপে অপরাজিত থেকে ফাইনালে ওঠে শেখ রাসেল। শিরোপা নির্ধারণী ম্যাচে বসুন্ধরা কিংসের কাছে টাইব্রেকারে হেরে রানার্স আপ হয়। তবে টুর্নামেন্টজুড়ে অসাধারণ পারফরম্যান্স করায় প্রশংসা কুড়িয়েছে দলটি। শেখ রাসেল ক্রীড়া চক্রের এই সাফল্যের সব কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দিয়েছেন সায়েম সোবহান আনভীর,‘দলের সাফল্যের সব কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। শেখ রাসেলের জন্য তিনি নিবেদিতপ্রাণ।’

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন শেখ রাসেল ক্রীড়া চক্রের ভাইস চেয়ারম্যান নঈম নিজাম, ইমদাদুল হক মিলন, পরিচালক (অর্থ) মো. ফখরুদ্দীন, বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান, শেখ রাসেল ক্রীড়া চক্রের অধিনায়ক জামাল ভূঁইয়া।অনুষ্ঠানে ক্লাবের সকল পরিচালক, কর্মকর্তা, স্থায়ী সদস্য, খেলোয়াড় ও কোচিং স্টাফ উপস্থিত ছিলেন।