বুধ. মে ১, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলাবাজার২৪,বুধবার, ১১ জানুয়ারী ২০২৩ইং: অধিকতর গ্রাহক সেবা ও অনন্য ডিজাইনের অলংকার ক্রেতাসাধারণের হাতে তুলে দিতে ১১ জানুয়ারী বুধবার সকাল ১১.৩০ মিনিটে বাংলাদেশের জাতীয় মসজিদ বায়তুল মোকাররম সংলগ্ন বায়তুল মোকাররম জুয়েলারী মার্কেটের ঐতিহ্যবাহী রিয়া জুয়েলার্স সু-বৃহৎ পরিসরে ও নতুন আঙ্গিকে উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্যমন্ত্রী জনাব টিপু মুনশি। এ সময়ে উপস্থিত ছিলেন রিয়া জুয়েলার্স এর কর্ণধর জনাব রুহুল আমিন ও জনাব সালাউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) এর সাবেক প্রেসিডেন্ট জনাব এনামুল হক খান (দোলন), বাজুসের বর্তমান সহ-সভাপতি জনাব গুলজার আহমেদ, বাণিজ্য মন্ত্রীর রাজনৈতিক সচিব তুহিন চৌধুরী, বায়তুল মোকাররম মুসল্লি গ্রুপের সাধারণ সম্পাদক জনাব মিজানুর রহমান মানিক ও বায়তুল মোকাররম ব্যবসায়ী গ্রুপের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব ইয়াকুব আলী।

এ সময়ে রিয়া জুয়েলার্স এর অন্যতম কর্ণধর জনাব সালাউদ্দিন মাননীয় মন্ত্রী সহ উপস্থিত সবাইকে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং একই সাথে রিয়া জুয়েলার্স এর সকল গ্রাহকদের প্রতি অধিকত সেবা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।