বৃহঃ. ফেব্রু ২, ২০২৩
Advertisements

খোলাবাজার২৪,বৃহস্পতিবার, ১২ জানুয়ারী ২০২৩ইং: আগামী ২০ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘বসুন্ধরা নুডলস’ নিবেদিত ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস থেকে নির্মিত শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন আলোচিত জুটি পরীমণি ও সিয়াম আহমেদ। ছবিটির মুক্তি সামনে রেখে শেষ সময়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে ছবির পুরো টিম।

এর আগে, রাজধানীর একাধিক স্কুল-কলেজসহ বিভিন্ন জায়গায় ছবিটির প্রচারণা চালাতে দেখা গেছে লাস্যময়ী নায়িকা পরীমণিকে। এর ধারাবাহিকতায় আগামীকাল শুক্রবার বসুন্ধরা সিটির ‘টগি ওয়ার্ল্ড’-এ প্রচারণা চালাবে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির টিম। এদিন বিকেল চারটায় পরিমণি ও সিয়ামসহ ছবির অন্যান্য কলাকুশলীদের প্রচারণায় অংশ নেওয়ার কথা রয়েছে। এসময় বাচ্চাদের ক্লাস রুটিন, কলম ও বসুন্ধরা নুডুলস বিতরণসহ বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ছবির কাটআউট পোস্টার প্লেসমেন্ট করা হবে।

সরকারি অনুদান প্রাপ্ত এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। এছাড়া প্রযোজনায় ছিল শট বাই শট এবং সহ-প্রযোজনায় বঙ্গ। সিনেমাটির জন্য প্রথমবারের মত গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। ছবিটিতে পরীমণি-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। এছাড়াও অভিনয় করেছে প্রায় ২০ জন শিশুশিল্পী। এরই মধ্যে ছবির ট্রেইলার ও গান দর্শক মহলে আলোচিত হয়েছে।