বৃহঃ. ফেব্রু ২, ২০২৩
Advertisements

ছেলের স্তন্যপানে উপলব্ধি সকলের সঙ্গে ভাগ করে নিলেন পরীমণি। ছবি: ফেসবুক।

বাংলাদেশের চলচ্চিত্র অভিনেত্রীদের মধ্যে অন্যতম পরীমণি। কিছু দিন আগে পর্যন্ত তাঁর সঙ্গে স্বামী শরিফুল রাজের সম্পর্ক নিয়ে কম বিতর্ক হয়নি। এ বার ছেলের স্তন্যপানের মুহূর্ত প্রকাশ্যে আনলেন তিনি।

খোলাবাজার২৪, শুক্রবার, ২০ জানুয়ারী ২০২৩ইং: ডেস্ক রিপোর্ট : ছেলের ছোট্ট ছোট্ট হাত ধরে শুয়ে বাংলাদেশি অভিনেত্রী পরীমণি। ছবি বলছে, পাঁচ মাসের ছেলে রাজ্যকে স্তন্যপানের মুহূর্ত। ঠিক সেই মুহূর্তে নিজের উপলব্ধি সকলের সঙ্গে ভাগ করে নিলেন পরী। লিখলেন, “স্তন্যপান মানে শুধুমাত্র সন্তানকে দুধ খাওয়ানো নয়, এর অর্থ হল সন্তানের সঙ্গে তার মায়ের যোগাযোগ তৈরি হওয়া। মায়ের সঙ্গে সন্তানের বন্ধন দৃঢ় হওয়া।” পরীমণির চোখে মাতৃত্ব সুন্দর। সোমবার মাঝরাতে নিজের সেই উপলব্ধির কথা সকলের সঙ্গে ভাগ করে নেন তিনি।

বিভিন্ন কারণে শিরোনামে উঠে আসে পরীমণির নাম। বেশির ভাগ সময়ই তাঁকে ঘিরে সৃষ্টি হয়েছে নানা বিতর্কের। মাস কয়েক আগে প্রায় ভাঙতে বসেছিল শরিফুল রাজ এবং পরীমণির সম্পর্ক। অন্য নায়িকার সঙ্গে স্বামীর পরকীয়ার কথাও প্রকাশ্যে এনেছিলেন তিনি। স্বামীর ঘর ছাড়ার কথাও জানিয়েছিলেন ফেসবুকে। তবে সেই সবই এখন অতীত। আবারও মিল হয়েছে তাঁদের। শরিফুলের বাড়িতে ফিরে গিয়েছেন পরীমণি।