বৃহঃ. ফেব্রু ২, ২০২৩
Advertisements


খোলাবাজার২৪, শনিবার, ২১ জানুয়ারী ২০২৩ইং: বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন- বাজুসের সহসভাপতি এবং খ্যাতনামা প্রতিষ্ঠান এল. রহমান জুয়েলার্সের স্বত্বাধিকারী বিশিষ্ট জুয়েলারি ব্যবসায়ী আনিসুর রহমান দুলাল আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত রাত ১:৩০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

প্রয়াত আনিসুর রহমান দুলাল বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লী কমিটির সহ-সভাপতি। তিনি বায়তুল মোকাররম ব্যবসায়ী গ্রুপেরও সাবেক সভাপতি। মরহুমের নামাজে জানাজা আগামীকাল, রবিবার, বাদ আছর, বায়তুল মোকাররম জাতীয় মসজিদে অনুষ্ঠিত হবে। পরে আজিমপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

প্রয়াত আনিসুর রহমান দুলালের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাজুস প্রেসিডেন্ট ও  দেশের শীর্ষ শিল্পদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব সায়েম সোবহান আনভীর। বাজুস প্রেসিডেন্ট তার শোকবার্তায় মরহুম আনিসুর রহমান দুলালের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। তিনি বাজুসের বিভিন্ন সাংগঠনিক কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। দেশের জুয়েলারী শিল্পের উন্নয়নে আনিসুর রহমান দুলালের অবদান স্মরণীয় হয়ে থাকবে।