বুধ. ফেব্রু ২১, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements


২০ মার্চ খোলা বাজার অনলাইন ডেস্ক :  গাজী আবুল কালাম,ইন্দুরকানী(পিরোজপুর)প্রতিনিধিঃ ২০২২/২৩ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে উফশী আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে পিরোজপুরের ইন্দুরকানীতে ক্ষুদ্র ও প্রান্তেক চাষিদের মাঝে বিনা মুল্যে রসায়নিক সার ও বীজ বিতরন করা হয়েছে। ২০ মার্চ সোমবার সকালে উপজেলা মিলনায়াতনে উপজেলা নির্বাহী অফিসার লূৎফুন্নেসা খানমের সভাপতিত্বে অনুষ্ঠনে প্রধান অথিথি হিসেবে উপস্থিত থেকে সার ও বীজ কৃষকদের হাতে তুলেদেন পিরোজপুরের জেলা প্রসাশক জাহেদুর রহমান, এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যড. এম মতিউর রহমান।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা কৃষি অফিসার কামরুন নেসা সুমি, এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, পত্তাশী ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার, বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতী, ইন্দুরকানী সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম ইমন, পাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন, বীর মুক্তিযোদ্ধা আঃ লতিফ হাওলাদার প্রমুখ।
২০২২/২৩ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে উফশী আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তেক চাষিদের মাঝে কৃষি প্রনোদনা কর্মসুচির আওতায় বিনা মুল্যে রসায়নিক সার ও বীজ বিতরন করা হয়েছে একহাজার নয়শত জন চাষিকে আউশ ধান উফশী বিঘা প্রতি বীজ ৫ কেজি,রসায়নীক সার ডিএপি ১০ কেজি, এমওপি ১০ কেজি প্রদান করা হয়েছে।