রবি. মে ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

১৮ মে খোলা বাজার অনলাইন ডেস্ক : কুমিল্লা মেঘনা উপজেলার সাংবাদিক মো: ইমাম হোসেনকে (৩৫) হত্যার হুমকি দিয়েছে দক্ষিনকান্দি গ্রামের রবিউলে ছেলে সাইফুল (২৫), মামুন (৩০)।
এ ঘটনায় তিনি গত মঙ্গলবার থানায় অভিযোগ করেন। ইমাম হোসেন মেঘনা উপজেলা দড়িকান্দি গ্রামের বাসিন্দা। তিনি দৈনিক আমাদের নতুন সময় মেঘনা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি মেঘনা উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক।
ইমাম বলেন,তাদের সাথে আমার বড় বোন তৌহিদা সুলতানা, জয়নগর সহকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক এর জায়গা সম্পত্তিকে কেন্দ্র করিয়া বিজ্ঞ আদালতে দেওয়ানী মামলা মুকাদ্দমা চলিয়া আসিতেছে। কিন্তু উল্লেখিত বিবাদীদ্বয় ধনে জনে ভলিয়ান মনে করিয়া আমার এবং আমার বোনের পরিবারের লোকজনদের অসহায় জানিয়া উক্ত জায়গা সম্পত্তি অবৈধ ভাবে জোর পূর্বক দখলের জন্য বেড়া দিয়া থাকে। তখন আমি বিবাদীদ্বয়ের এহেন কর্মকান্ড দেখিয়া প্রতিবাদ করিলে আমার ও আমার বোনের পরিবারের লোকজননের হুমকি ধামকি ও ভয়তীতি প্রদর্শন করিয়া থাকে। এরই ধারাবাহিকতায় গত ১৫/০৫/২০২৩ তারিখ সন্ধ্যা অনুমান ০৬.৩০ ঘটিকার সময় উল্লেখিত বিবাদীদ্বয় তাহাদের ব্যবহৃত ০১৩২৭১০৬২৬০, ০১৯৫৪৪২০৮৩৪ নম্বর থেকে আমাকে ফোন করা হয়। এ সময় আমাকে গালাগাল করে প্রাণনাশের হুমকি দেয়।
সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মেঘনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান রনি।তিনি দ্রুত হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।
মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিউদ্দিন বলেন, এ অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।