বুধ. ফেব্রু ২১, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

২৩ মে খোলা বাজার অনলাইন ডেস্ক : ‘নৌকা যার-আমরা তার’। এই শ্লোগানকে সামনে রেখে দীর্ঘদিন যাবত এলাকায় গণসংযোগ ও বিভিন্নমূখি উন্নয়ন কার্যক্রম এবং সাহায্য সহযোগিতার কারণে এলাকার ভোটারদের মধ্যে একটা অবস্থান সৃষ্টি করেছেন আসন্ন সংসদ নির্বাচনে যশোহর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এমপি প্রার্থী গিলবার্ট নির্মল বিশ্বাস ।গিলবার্ট বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমি যে অবস্থানেই থাকি না কেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে যাব। আমি দীর্ঘদিন থেকে মাননীয় প্রধানমন্ত্রীর সাহচর্যে এসেছি। তাঁর সততা ও দেশের প্রতি ভালোবাসার প্রেরণায় আমিও অনুপ্রাণিত। সে যায়গা থেকেই আমিও দেশের জন্য কিছু করতে চাই।

জনগণ দেখেছে যে গত কয়েক বছরে আমি এই এলাকায় কি করেছি। আমি মনে করি আমার এ সব কার্যক্রমের ফলে এলাকার জনগন আমাকে ভালোবাসে। যদি মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দেন, আমি ঝিকরগাছা-চৌগাছা এলাকাকে সারা দেশের জন্য মডেল হিসেবে গড়ে তুলবো। এ দেশের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। হাজার বছর ধরে এ অঞ্চলের মানুষ মিলেমিশে থেকেছে। আমি সে ধারাকে শক্তিশালী করতে চাই।

গিলবার্ট নির্মলবিশ্বাস ঝিকরগাছার শিমুলিয়ার এক অত্যন্ত সাধারণ কৃষক পরিবার থেকে উঠে এসেছেন। পরবর্তীতে নিজের যোগ্যতাবলে ঢাকার নটরডেম কলেজ এবং দক্ষিণ কোরিয়ার ক্যাথলিক ইউনিভার্সিটি অব দেগু থেকে উচ্চশিক্ষা গ্রহণ করেছেন। পড়াশুনা শেষে দক্ষিণ কোরিয়া ও আমেরিকায় চাকুরি ও স্থায়ী হওয়ার প্রস্তাব পেলেও তিনি দেশের টানে দেশে ফিরে এসেছেন। বর্তমানে একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরির পাশাপাশি ঝিকরগাছার হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি এবং গঙ্গানন্দপুর ডিগ্রি কলেজের গভর্নিংবডির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছে ।

মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত ভাজন ও আস্থাভাজন হয়েও অতি সাধারণ বেশভূষা ও চলাফেরার কারণে এলাকার আপামর মানুষের কাছে, বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে গিলবার্ট অত্যন্ত জনপ্রিয়। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীর জামাই হিসেবে খ্যাত হলেও তার বিরুদ্ধে প্রভাব বিস্তার করে কোনো অন্যায় সুবিধা বা আর্থিক সুবিধা নেওয়ার অভিযোগ নেই।