শনি. জুন ১৫, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

ফেরদৌস আলম, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাঘাটা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভ্যান চালক মুজিবুর রহমান (৬০) কে পিটিয়ে আহত করেন পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

প্রত্যেক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, গত শুক্রবার বিকালে সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের  পুটিমারি গ্রামের ভ্যানচালক মজিবুর রহমান একই ইউনিয়নের ধনারুহা গ্রামের আতিয়ার রহমান টিক্কার বাড়ীর সমানে পাকারাস্তা দিয়ে যাওয়ার সময় ভ্যানের নিচে ছাগল পরে আহত হয় ।

এ ঘটনায়  ছাগলের মালিক আতিয়ার রহমান টিক্কা ভ্যান চালক মজিবুর রহমানকে পাকারাস্তার উপর ফেলে বেধরক মারপিট করলে মজিবুর রহমান গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত ভ্যান চালক মজিবুর রহমানকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তার রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ।

পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মজিবুর রহমান গত সোমবার রাতে মারা যান । এ ঘটনায় মজিুবুর রহমানের স্ত্রী বাদি হয়ে  সাঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম জানান, লাশটি ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।