রবি. মে ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
পিরোজপুর প্রতিনিধি‌: পিরোজপুরের ইন্দুরকানীতে সেতু ভেঙ্গে খালে পড়ে যাওয়ায় দুই উপজেলার হাজার হাজার বাসিন্দা ভোগান্তিতে পড়েছেন।
উপজেলার ঘোষেরহাট বাজার সংলগ্ন খালের উপরের সেতুটি বুধবার গভীর রাতে ভেঙ্গে খালে পড়ে যায়।
এতে ইন্দুরকানী ও মোড়েলগঞ্জ উপজেলার হাজার হাজার মানুষ চরম ভোগান্তিতে পড়েছে। এই সেতুটি দিয়ে প্রতিদিন দুই উপজেলার স্কুল, কলেজ, মাদ্রাসার ছাত্র-ছাত্রীসহ হাজার হাজার মানুষ চলাচল করে এবং বিভিন্ন মালামাল পরিবহন করে দেশের বিভিন্ন স্থানে নিয়ে যায়। সেতুটি পার হয়ে এ উপজেলার অনেক বাসিন্দারা পাশ্ববর্তী মোড়েলগঞ্জ, শরণখোলা ও মংলা যাতায়াত করে এবং মালামাল পরিবহন করে থাকে। অপরদিকে মোড়েলগঞ্জ উপজেলার হাজার হাজার মানুষ ইন্দুরকানী, পিরোজপুর, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করে ও মালামাল পরিবহন করে থাকে।
এ ব্যাপারে বিশিষ্ট কলামিস্ট সাংবাদিক
মোঃ মেহেদী হোসেন হাওলাদার বলেন , সেতুটি দুই উপজেলার সাধারণ মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ, বিভিন্ন সময় কর্তৃপক্ষকে জানানো হয়েছে এবং সংস্কারের জন্য নিউজ হয়েছে এতে কর্তৃপক্ষের টনক নড়ে নাই ।
ভেঙ্গে যাওয়ায় দুই উপজেলার হাজার হাজার মানুষ ভোগান্তিতে পড়েছে। তাই জনস্বার্থে সেতুটি দ্রুত নির্মাণ করা প্রয়োজন।
ইন্দুরকানী সদর ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদ করিম ইমন জানান, জনগুরুত্বপূর্ণ সেতুটি ভেঙ্গে যাওয়ায় দুই উপজেলার মানুষ চলাচলসহ মালামাল পরিবহন করতে অসুবিধার মধ্যে পড়েছে। সেতুটি দ্রুত নির্মাণের জন্য কর্তৃপক্ষের কাছে দাবী জানাচ্ছি।
এ বিষয়ে উপজেলা প্রকৌশলী লায়লা মিথুন বলেন, সেতুটি স্থানীয় বাজারে স্থাপিত। এটি ব্যবহার করে অনেক মানুষ যাতায়াত করে। সেতুটি অনেক গুরুত্বপূর্ন। এটি যত দ্রুত সম্ভব মেরামতের ব্যবস্থা নেওয়া হবে।