শনি. সেপ্টে ১৮, ২০২১

Prova Exclusive Photo 2015বিনােদন ডেস্ক: ঈদ উপলক্ষে একাধিক নাটক ও টেলিছবিতে অভিনয় নিয়ে ব্যস্ত আছেন আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। কয়েক মাস ধরে বিভিন্ন চ্যানেলে প্রচারের লক্ষ্যে বেশ কয়েকটি নাটকের শুটিং করে আসছেন তিনি। সমপ্রতি সিলেটের বিভিন্ন লোকেশন থেকে দুটি নাটকের কাজ শেষ করেছেন প্রভা। মিনহাজ অভির পরিচালনায় এগুলোর একটির নাম ‘ঘোর লাগা অসময়’ এবং অন্যটি ‘গহীনে তরঙ্গ’। নাটক দুটোতে যথাক্রমে চিত্রনায়ক আমিন খান ও অভিনতা সাব্বির আহমেদ প্রভার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন।

এর আগে মাহমুদ দিদারের পরিচালনায় ‘মেট্রোপলিটন প্রেম’ টেলিছবির কাজ শেষ করেন তিনি। মোশাররফ করিমের বিপরীতে এতে তাকে ফুলওয়ালীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অন্যদিকে জাকিদ পারভেজের পরিচালনায় ‘আই লাভ ইউ’ নাটকের কাজ শেষ করেছেন প্রভা। এখানে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি।
সব মিলিয়ে এবার ঈদে টিভি পর্দায় প্রভা বিশেষ চমক নিয়ে অপেক্ষা করছেন বলে জানান তিনি।
এ প্রসঙ্গে প্রভা বলেন, এবারের ঈদের জন্য বেশ কয়েকটি নাটকে করেছি। মোট ৯টি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হবে এতটুকু জানি। প্রতিটি নাটকের গল্পের মাঝে ভিন্নতা থাকবে। বলতে পারেন এবারের ঈদে চমক থাকছে। দর্শক সবকটি নাটক ও টেলিছবি খুব উপভোগ করবেন। ঈদের নাটকের পাশাপাশি বর্তমানে তার অভিনীত অরণ্য আনোয়ারের পরিচালনায় ‘দহন’ ও ফয়সাল রাজীবের পরিচালনায় ‘জীবন থেকে নেয়া এই শহরের গল্প’ ধারাবাহিক প্রচার চলছে। এদিকে প্রভা অভিনীত ‘স্বর্ণলতা’ ধারাবাহিকও প্রচারের অপেক্ষায় রয়েছে।

এছাড়া হাতে রয়েছে তার নতুন আরও কিছু নাটকের কাজ। মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু হলেও এখন সে কাজটি বন্ধই রয়েছে প্রভার। দীর্ঘদিন কোন নতুন বিজ্ঞাপনে উপস্থিতি নেই তার। এ প্রসঙ্গে প্রভা জানান, বিজ্ঞাপনে কাজ করার ইচ্ছা আছে। কিন্তু এ মুহূর্তে নাটকের শুটিংয়ে সময় দিচ্ছি বেশি। যে কারণে অন্যদিকের কোন কাজ করা হয়ে উঠছে না। আর মডেলিংয়ের জন্য মানসম্মত কাজও পাচ্ছি না। অবশ্য ভাল কোন কাজ পেলে শিগগিরই বিজ্ঞাপনে নিয়মিত হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *