Sun. Apr 18th, 2021

28 রবিবার, ৩০ আগস্ট ২০১৫চোটের কারণে যুক্তরাষ্ট্র সফরের দলে রদবদল করতে হয়েছে ব্রাজিল কোচ দুঙ্গাকে। আগামী মাসে দুটি প্রীতি ম্যাচের জন্য দলে ডাক পেয়েছেন মার্সেলো, কৌতিনিয়ো, রাফিনিয়া ও ফাবিনিয়ো।

এই চার খেলোয়াড়ের ব্রাজিল দলে ডাক পাওয়ার বিষয়টি ব্রাজিলের ফুটবল কনফেডারেশনের ওয়েবসাইটে জানানো হয়।

প্রীতি ম্যাচ দুটির জন্য দল দুই সপ্তাহ আগেই ঘোষণা করেন দুঙ্গা। কিন্তু এর মধ্যে দুই ডিফেন্ডার আতলেতিকো মাদ্রিদের ফিলিপে লুইস ও বার্সেলোনার দানি আলভেস চোটে পড়েন। এ ছাড়া চেলসির মাঝমাঠের জুটি রামিরেস আর অস্কারও একই কারণে খেলতে পারবেন না।

ফিলিপে লুইসের জায়গায় রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার মার্সেলো আর আলভেসের পরিবর্তে মোনাকোর ফুলব্যাক ফাবিনিয়োকে দলে ডাকেন দুঙ্গা। অস্কার ও রামিরেসের জায়গায় দলে আসেন দুই মিডফিল্ডার লিভারপুলের কৌতিনিয়ো আর বার্সেলোনার রাফিনিয়া।

আগামী শনিবার নিউ জার্সিতে কোস্টা রিকার বিপক্ষে খেলবে ব্রাজিল। তিন দিন পর ফক্সবরোতে যুক্তরাষ্ট্রের মুখোমুখি হবেন নেইমাররা।

ব্রাজিল দল:

গোলরক্ষক: জেফারসন (বোতাফোগো), মার্সেলো গ্রোহে (গ্রেমিও), আলিসন (ইন্তারনাসিওনাল)।

ডিফেন্ডার: দাভিদ লুইস (পিএসজি), মারকুইনিয়োস (পিএসজি), মিরান্দা (ইন্টার মিলান), গাব্রিয়েল পাউলিস্তা (আর্সেনাল), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), দানিলো (রিয়াল মাদ্রিদ), ফাবিনিয়ো(মোনাকো), দগলাস সান্তোস (আতলেতিকো মিনেইরো)।

মিডফিল্ডার: লুইস গুস্তাভো (ভলফসবুর্গ), ফের্নানদিনিয়ো (ম্যানচেস্টার সিটি), এলিয়াস (করিন্থিয়ান্স), কৌতিনিয়ো (লিভারপুল), রাফিনিয়া (বার্সেলোনা), উইলিয়ান (চেলসি), লুকাস লিমা (সান্তোস), কাকা (অরল্যান্ডো সিটি)।

ফরোয়ার্ড: রবের্তো ফিরমিনো (লিভারপুল), নেইমার (বার্সেলোনা), লুকাস মউরা (পিএসজি), হাল্ক (জেনিত), দগলাস কস্তা (বায়ার্ন মিউনিখ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *