Monday , July 13 2020
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / ডিপজল হোম কোয়ারেন্টাইনে

ডিপজল হোম কোয়ারেন্টাইনে

খােলাবাজার২৪, সোমবার, ২৩মার্চ, ২০২০ঃ প্রাণঘাতি করোনাভাইরাস নিয়ে সরকার ও প্রশাসনের পাশাপাশি দেশের শোবিজ অঙ্গনের তারকারাও নানানভাবে মানুষকে সচেতন করে যাচ্ছেন। এরই মধ্যে নাটক ও চলচ্চিত্রের সমস্ত কার্যক্রমও বন্ধ হয়েছে। হোম কোয়ারেন্টাইনে আছেন অসংখ্য মানুষ।

এবার সেই তালিকায় যোগ হলো ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের নামও। তিনি স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকছেন। নিজের সকল কাজ বন্ধ করে বাড়িতেই অবস্থান করছেন এ অভিনেতা।

ডিপজল বলেন, ‘চারদিকে করোনার আতঙ্ক। এই ভাইরাস থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নাই। আমি ঘরের বাইরে যাচ্ছি না। বাইরের সকল কাজ বন্ধ রেখেছি।

সবাইকে অনুরোধ করবো, ঘর থেকে বের হবেন না। নিয়মিত সাবান দিয়ে হাত ধুয়ে ফেলুন। এখন নিজের সুরক্ষার কথা নিজেকে ভাবতে হবে তাহলেই করোনা থেকে বাঁচা যাবে। সচেতন থাকতে হবে যেনো কোনো ভাবেই করোনা আপনাকে না অ্যাট্যাক করতে পারে।’

গোটা বিশ্বকে স্তব্ধ করে দিয়েছে নভেল করোনাভাইরাস। এখন পর্যন্ত সারাবিশ্বে ৩ লাখেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছে এ ভাইরাসে। তারমধ্যে প্রাণ হারিয়েছে ১৪ হাজারেরও বেশি মানুষ।

চীন থেকে এ ভাইরাসের উৎপত্তি হলেও মৃত্যুর সংখ্যা বেশি ইতালিতে। বাংলাদেশেও করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ঘরি বন্দি হয়ে কাটছে মানুষের দিন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24