Tuesday , December 1 2020
ব্রেকিং নিউজ :

Home / অন্যরকম / ইতালী প্রবাসীকে গুলি করে ৫ লাখ ৭০ হাজার টাকা ছিনতাই

ইতালী প্রবাসীকে গুলি করে ৫ লাখ ৭০ হাজার টাকা ছিনতাই

খােলাবাজার২৪,বুধবার ২৮,অক্টোবর ২০২০: রাজধানীর সাভারে এক ইতালি প্রবাসীকে গুলি করে ৫ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ ওই প্রবাসীর নাম মোহাম্মদ আমানুল্লাহ। এ ঘটনায় স্থানীয়রা আহত ওই প্রবাসীকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সাভারের আমিনবাজার এলাকার তুরাগ ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। মোহাম্মদ আমানুল্লাহ ঢাকার কেরানীগঞ্জ থানার সিরাজনগর বটতলী এলাকার সিদ্দিক আলীর ছেলে।

আহতের স্ত্রী সুমা আক্তার বলেন, ‘বাড়ি নির্মাণ করার জন্য আমিন বাজার ইসলামী ব্যাংক থেকে ৫ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে প্রাইভেটকারযোগে আমরা দুজনে বাড়িতে যাচ্ছিলাম। আমাদের বহন করা গাড়িটি ভাকুর্তা লোহার ব্রিজ পার হয়ে কিছুটা সামনে এগোতেই পুলিশ চেকপোস্টের সামনে পৌঁছামাত্র পাঁচটি মোটরসাইকেলযোগে ১০ জন ছিনতাইকারী আমাদের গাড়ির গতিরোধ করে।

এ সময় ছিনতাইকারীরা পরপর পাঁচটি গুলি করে আমাদের কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়। এর মধ্যে একটি গুলি আমার স্বামীর বাম পায়ে বিদ্ধ হয়।’এ বিষয়ে জানতে চাইলে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ‘এ বিষয়ে খোঁজ-খবর নিতে পুলিশের একাধিক টিম কাজ করছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Print Friendly, PDF & Email

About kholabazar 24