Thursday , February 25 2021
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / ৭ নায়ক ও ১ নায়িকাকে নিয়ে ৭ নির্মাতার ১ ছবি

৭ নায়ক ও ১ নায়িকাকে নিয়ে ৭ নির্মাতার ১ ছবি

খােলাবাজার২৪, রবিবার ৩১ জানুয়ারি ২০২১ঃ দেশের সাতজন পরিচালক মিলে নির্মাণ করতে যাচ্ছেন একটি ছবি। নাম ‘রণযোদ্ধা’। মহান মুক্তিযুদ্ধে জাতির শ্রেষ্ঠ সন্তান সাত বীরশ্রেষ্ঠ ও একজন বীরাঙ্গনাকে নিয়ে তৈরি হচ্ছে এটি। এতে সাত বীরশ্রেষ্ঠ’র চরিত্রে অভিনয় করবেন সাতজন চিত্রনায়ক। আর বীরাঙ্গনার চরিত্রে দেখা যাবে জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববিকে।

তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটের এমন একটি ছবির সঙ্গে যুক্ত হতে পেরে সত্যি ভালো লাগছে। কদিন আগেই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এপ্রিল থেকে এর শুটিং শুরু হবে। এরই মধ্যে পাণ্ডুলিপি হাতে পেয়েছি। খুব বেশি সময় নেই। ছবির জন্য নিজেকে প্রস্তুত করেছি।’

ববি জানান, ‘রণযোদ্ধা’ ছবির সাত নির্মাতা হলেন কাওসার আহমেদ, সানী সানোয়ার, রাশিদ পলাশ, গৌতম কৈরী, শাকিব সনেট, কামরুল রিফাত ও রাইসুল ইসলাম অনিক। তবে সাত বীরশ্রেষ্ঠর চরিত্রে কারা অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

জানা গেছে, বিগ বাজেটের এ ছবির উদ্যোগ নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান পুণ্য ফিল্মস ও বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। ছবির কাহিনিতে সাত বীরশ্রেষ্ঠের সাতটি গল্প সমান্তরালভাবে দেখানো হবে। এই গল্পগুলো নির্মাণ করবেন সাতজন পরিচালক।

অন্যদিকে, সাত বীরশ্রেষ্ঠদের ভূমিকায় অভিনয়ের জন্য ঢালিউডের শীর্ষ সাত নায়কের সঙ্গে আলোচনা চলছে। এর মধ্যে আছেন শাকিব খানও। আর আগামী ফেব্রুয়ারি মাসে ঘটা করে এর মহরত অনুষ্ঠান হবে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24