Mon. May 17th, 2021

খােলাবাজার২৪, রবিবার, ২১র্মাচ ২০২১ঃ নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য  (এমপি) এ কে এম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপারকে নিয়ে আঘাত করে কথা বলা হচ্ছে। আমার কাছে কষ্ট লাগে, নারায়ণগঞ্জের প্রশাসনকে নিয়ে হয়তো আমার দলের কেউ সমালোচনা করে।

রোববার (২১ মার্চ) বিকেলে ফতুল্লার পঞ্চবটি এলাকায় ফতুল্লা মডেল থানা পুলিশের মাস্ক পরিধান সচেতনতামূলক ক্যাম্পেইনে সংক্ষিপ্ত বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, করোনার সময় নারায়ণগঞ্জ প্রশাসন যা করেছে এজন্য তারা ধন্যবাদ পাওয়ার যোগ্য। তারা নিজের পকেটের টাকা খরচ করে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের দ্রুত সুস্থ করে তোলার চেষ্টা করেছেন। তারপর আইন-শৃঙ্খলা ঠিক রেখেছেন এটার নাম লিডারশিপ। আমি নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে ডিসি-এসপির কাছে ক্ষমা চাইছি। যদিও আমি এমপি, তাদের থেকে আমার র‌্যাংক অনেক ওপরে কিন্তু আমি ক্ষমা চাচ্ছি এ কারণে আপনারা নারায়ণগঞ্জবাসীকে ভুল বুঝবেন না।

তিনি বলেন, আমার মনে হয় স্বাধীনতা বিরোধীদের মুখপাত্ররা বিভিন্ন লেবাস ধরে
বীর মুক্তিযোদ্ধার সন্তান, বীর মুক্তিযোদ্ধার ভাই ও শহীদের ভাইদের হিট করে কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ অনেক অফিসার আছে যারা
বীর মুক্তিযোদ্ধার পরিবার। হয়তো উনাদের কাছে বীর মুক্তিযোদ্ধাদের বংশ ভালো লাগে না। তাই তাদের হিট করে কথা বলা হচ্ছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান, পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বক্তাবলী ইউপি চেয়ারম্যান শওকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন প্রমুখ।