Mon. May 17th, 2021

খােলাবাজার২৪,মঙ্গলবার ,৩০ র্মাচ ২০২১ঃ চারদিকে এখন ভোটের উৎসব। ভীষণ ব্যস্ত রাজনৈতিক নেতা থেকে টলিপাড়ার তারকারা। ঠিক তখনই সাদা পাঞ্জাবি সঙ্গে জওহর কোটে সেজে হাজির অভিনেতা, কৌতুকশিল্পী মীর। গলায় আবার তাঁর ঝোলানো গাঁদা ফুলের মালা। কিছু বলবেন বলে মাইকের সামনে দাঁড়িয়ে রয়েছেন। গত শনিবার সকাল থেকেই মীরের পোস্ট করা এমনই ছবি নিয়েই শুরু হয়েছিল ব্যাপক আলোচনা। তবে কি মীরও এবার রাজনীতিতে?

এবার জানা গেল আসল সত্যিটা। আর জল্পনা মতোই ভোট প্রচারে দেখা গেল মীর আফসার আলি-কে। তার গলায় শোনা গেল, ”আমি প্রতিশ্রুতি দিচ্ছি, যদি ভোটে জিতি, ৫ বছর পর আবার ফিরে আসবো, আপনাদের থেকে ভোট চাইতে।” ভাবছেন তো আবার কেমন স্লোগান? কোন দলের হয়ে এমন স্লোগান দিলেন মীর? আপনিও কি কনফিউজড?

তাহলে একটু খোলসা করেই বলা যাক… । আসলে মীর ‘টুম্পা’ পার্টিতে নাম লিখিয়েছেন। ভাইরাল ‘টুম্পা’ নির্মাতা আরব, অরিজিৎ, ইন্দ্রনীলরা ভোটের মুখেই নতুন গান বেঁধেছেন। নাম ‘কলির হোলি’। ভোট নিয়ে মজা করে তৈরি এই মিউজিক ভিডিওতেই নেতার চরিত্রে দেখা গিয়েছে মীর-কে। আর সেই ভিডিও নিয়েই শনিবার মজার পোস্ট করেছিলেন কৌতুকশিল্পী।

‘কলির হোলি’ গানটি লিখেছেন, সুর করেছেন এবং গেয়েছেন আরব দে। মিউজিক অ্যারেঞ্জমেন্ট ও মিক্সিংয়ে রয়েছেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। মিউজিক ভিডিওটি পরিচালনা ও সম্পাদনায় অরিজিৎ সরকার।