বৃহঃ. ফেব্রু ২, ২০২৩
Advertisements

শেখ মোহাম্মদ সেলিম স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

নিজস্ব প্রতিবেদকঃ মরহুম অ্যাডভোকেট শেখ মোহাম্মদ সেলিম স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। রাজধানীর মিরপুরের-১১, সিটি ক্লাব মাঠে এফএনএফ গ্রুপের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মরহুম অ্যাডভোকেট আলহাজ্ব শেখ মোহাম্মদ সেলিম স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা। রবিবার (২২ জানুয়ারি) দুপুরে এফএনএফ গ্রুপের সভাপতি শেখ মোহাম্মাদ আলি আড্ডুর সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। এসময় উপস্থিত আরোও ছিলেন, খেলোয়াড় শফিউল ইসলাম সুহাস, সোহাগ গাজী ও ইউএসপিওয়াইআরএম এর সভাপতি সাদাকাত খানসহ অনেকে ।
শেখ মোহাম্মদ সেলিম স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে ফাইনালে প্রথমে ব্যাট করতে নেমে ২১৬ রান সংগ্রহ করে ঢাকা ডায়েনামেটস। জবাবে ব্যাট করতে নেমে চট্টগ্রাম চ্যাজেঞ্জার্স ও ২১৬ রান সংগ্রহ করলে খেলা গড়ায় সুপার ওভারে। এতে ঢাকা ডায়েনামেটসকে ৩ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।
সভাপতি শেখ মোহাম্মাদ আলি আড্ডুর বলেন,আমার পিতা সমতুল্য আমার বড় ভাইয়া মরহুম এ্যাডঃ আলহাজ্ব শেখ মোহাম্মদ সেলিম স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা খুব সুন্দর ভাবে শেষ করতে পেরে নিজের কাছে খুব আনন্দিত মনে হচ্ছে। এফএনএফ গ্রুপের এর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।