বুধ. ফেব্রু ২১, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

ফেরদৌস আলম, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মোবাইল ফোনে ভাচ্যুয়ালী বক্তব্য রাখেন গাইবান্ধা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী।
   উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, গোবিন্দগঞ্জ পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী বাদু, থানার অফিসার ইনর্চাজ ইজার উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ আলম পারভেজ, গোবিন্দগঞ্জ সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রুমিলা ইয়াসমিন সাথী, গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোপাল মোহন্ত, সাধারণ সম্পাদক রাসেল কবিরসহ বিভিন্ন নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, শিক্ষা অমূল্য সম্পদ, একটি জাতির বিকাশ ও উন্নয়নের জন্য শিক্ষার ভূমিকা অপরিহার্য। শিক্ষা জাতির মেরুদন্ড ও উন্নতির পূর্বশর্ত। মানবদেহের অঙ্গ-পতঙ্গের মধ্যে মেরুদন্ডের অপরিহার্যতা অপরিসীম। মেরুদন্ড ছাড়া মানুষ যেমন চলাচল করতে পারে না, তেমনি শিক্ষা ছাড়া একটি জাতি উন্নতির চরম শিখরে আহরণ করতে পারে না। মেরুদণ্ডহীন প্রাণী যেমন পরমুখাপেক্ষী জীবন কাটায় তেমনি শিক্ষাহীন একটি জাতি পরমুখাপেক্ষী হয়ে পড়ে।