বুধ. মে ১, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

67খোলা বাজার২৪,শনিবার, ১৯ ডিসেম্বর ২০১৫: নব্বই দশকের সাড়া জাগানো দদিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গেদ ছবিতে শাহরুখ খান ও কাজল জুটির অনবদ্য অভিনয় অগনিত দর্শকের হৃদয় জয় করেছিল। বলিউডের ইতিহাসে অন্যতম সফল এ ছবির কল্যাণে ব্যাপক জনপ্রিয়তা পায় শাহরুখ-কাজল জুটি। এবার এই জুটিকে নিয়ে দদিলওয়ালেদ ছবি নির্মাণ করছেন দচেন্নাই এক্সপ্রেসদ খ্যাত বলিউডের চলচ্চিত্র পরিচালক রোহিত শেঠি।

শুক্রবার মুক্তি পায় পর্দার সেই জুটিরই নতুন ছবি দদিলওয়ালেদ। মুক্তির আগে নানা কারণে বছরের আলোচিত ছবি ছিল এটি। ছবিটি মুক্তির আগেও শাহরুখ ভক্তদের প্রত্যাশা ছিল আকাশচুম্বি। বলা চলে সেই প্রত্যাশা এখন অনেকটাই সফল।
বিভিন্ন সূত্রের বরাত দিয়ে জানা গেছে, মুক্তির পর থেকে সব কটি হলের প্রতিটি শো-তে হাউজফুল দেখা যাচ্ছে। এ নিয়ে হল মালিকরা দারুণ খুশি। অনেকে এও বলছেন, শাহরুখ-কাগল কিছুটা মুটিয়ে গেলেও পর্দায় তাদের রসায়নটা পাওয়া গেছে আগে মতই।

কমেডি-ড্রামা ঘরানার দদিলওয়ালেদ ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন রোহিত শেঠি ও শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। শাহরুখ-কাজল ছাড়াও ছবিটির প্রধান দুটি চরিত্রে দেখা যাবে বর্তমান প্রজন্মের জনপ্রিয় দুই তারকা বরুণ ধাওয়ান ও কৃতি শ্যাননকে।

ছবির অন্য অভিনয়শিল্পীদের মধ্যে রয়েছেন কবির বেদি, বিনোদ খান্না, জনি লিভার, বোমান ইরানি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *